শিরোনামহীন
- মোঃ তৌফিক ইমাম চৌধুরী ০৬-০৫-২০২৪

ভেবোনা এই তীব্র ঝড়ের রাতে ওপারের বাঁশের আগার মত তির তির করে কাঁপতে থাকা রোগাক্রান্ত আমার পাশে তুমি নেই বলে আমি একা।

আমার দেহের ভেতরেই আছে সঙ্গ দেবার মত নিযুত কোটি জীবাণু আর পরজীবী।

তারাও জন্মগত অযৌন হৃদয়হীন, তাদের সাথেও শরীরী দেয়া নেয়ার পোষক-পরজীবী সম্পর্ক।

তবে তোমার মত এতটা কষ্ট অন্তত তারা দিতে জানেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।